জেনে নিন কযেকটি কোম্পানির নাম যারা কর্মচারীদের জন্য সেরা সুবিধা প্রদান করে

Share

অনেক মানুষই নতুন চাকরি খোজার সময় বেতন বাদে কোম্পানি প্রদত্ত অন্যান্য সুবিধা অবজ্ঞা করেন। চাকরির বেতন এবং পদে ফোকাস করাটা সহজ, কিন্তু চাকরি প্রার্থীদের এটা মনে রাখতে হবে যে অন্যান্য আনুষঙ্গিক সুবিধা পুরো বেতনের ৩০% পূরণ করে। প্রকৃতপক্ষে, চার ভাগের তিন ভাগ কর্মচারী একটি কোম্পানিতে থাকে অন্যান্য আনুষঙ্গিক সুবিধার জন্য।      

গ্লাসডোরের সাম্প্রতিক ফীচার অনুযায়ী, নিম্নলিখিত এই কোম্পানিগুলো অসাধারণ সব অন্যান্য আনুষঙ্গিক সুবিধা দেয়   

১) ফিউজ

একটি গ্লোবাল যোগাযোগের প্লাটফর্ম হিসেবে,ফিউজ তাদের টিমগুলোকে যে কোনখান থেকে তাদের সফটওয়্যারে কাজ করতে দেয়। কর্মচারীরা যেখানে কাজ করতে সছন্দ্য বোধ করে সেইখান থেকেই কাজ করে এমনকি সেটা তার বাসা থেকে হলেও। অধিকন্তু, তারা কোম্পানি থেকে সীমাহীন ছুটির দিন পায়।

২) ক্রাউডটুইস্ট

এই কোম্পানিটি আনুগত্য মার্কেটিং এ বিশেষজ্ঞ, সুতরাং এটা আশ্চর্যের কিছু নয় যে তারা তাদের কর্মচারীদেরকেও অনুগত রাখবে। কর্মচারীরা সীমাহীন ছুটির দিন,১০০% মেডিকেল কাভারেজ,অফিস থেকে সরবরাহকৃত লাঞ্চ,এবং সারা মাস জুড়ে বিশ্রাম পায় প্রতি তিন বছর পর পর। অধিকন্তু, এটা একটি কুকুর-বান্ধব অফিস।          

৩) ইউএস ডিপার্টমেন্ট অফ ভেটেরান অ্যাফেয়ার্স

এটা কোন বিস্ময়ের ব্যাপার নয় যে সামরিক এবং সরকারী কর্মচারীরা সর্বোচ্চ সুবিধা পেয়ে থাকে। বেতনসহ দুই থেকে চার সপ্তাহ ছুটি এবং দশ দিনের ফেডারেল বন্ধ আছে চমকপ্রদ অবকাশ কাটানোর জন্য। কর্মচারীরা প্রফেশনাল শিক্ষা,লাইফ ইন্সুরেন্স,বা বাড়ি কেনার ঋণও পেয়ে থাকে।

৪) ব্রুনসউইক

ব্রুনসউইক শারীরিক ব্যায়াম এবং বিনোদনমূলক পণ্য তৈরী করে থাকে, যা তাদের কোম্পানির সংস্কৃতিতে প্রকাশ পায়। তাদের একটি প্রোগ্রাম আছে যা কর্মীদেরকে তাদের শারীরিক সক্ষমতা পূরণের লক্ষ্য অর্জনের জন্য পুনরধারর্যোগ্য পয়েন্ট প্রদান করে। দাড়িয়ে থাকতে হয় এমন ডেস্ক এবং ট্রেডমিল ডেস্কগুলো নিশ্চিত করে যে তারা কাজ করার সময়ও সবসময়ই কর্মক্ষম থাকে। অধিকন্তু, তাদের উদার বেতনসহ ছুটির ব্যবস্থা কর্মচারীদেরকে দীর্ঘ সময়ের কাজ এবং ব্যায়াম থেকে বিশ্রাম দেয়।          

৫) টোটাল কোয়ালিটি লজিস্টিকস

গত বছর,টিকিউএল তাদের প্রতিষ্ঠার ২০ বছর উদযাপন করেছে সপ্তাহব্যাপী পাটিতে যাতে অন্তর্ভুক্ত ছিল স্কাইডাইভিং থেকে শুরু করে রক ক্লাইম্বিং পর্যন্ত অনেক কিছু। তাদের সিইও এমনকি দুইজন সহকর্মীকে বাছাই করেছিলেন তার সাথে হেলিকপ্টার টুরের জন্য। এ ছাড়াও, কোম্পানিটি পড়া লেখার জন্য সুবিধা এবং প্রফেশনাল ট্রেনিং প্রোগ্রাম প্রদান করে থাকে।

৬) স্ক্রিপপ্স হেলথ

যেহেতু কোম্পানিটি কল্যাণকর কাজে ফোকাস করে, এটা তাদের কর্মীদেরকে নিজেদের,নির্ভরশীলদের,এবং তাদের পোষা প্রানীদের জন্য হেলথ কেয়ার সুবিধা প্রদান করে। কর্মীরা তাদের প্রফেশনাল দক্ষতা উন্নয়নের সুযোগ,একটি উদার রিটায়ারমেন্ট প্ল্যান,আর্থিক সুবিধার উপায়,এবং কাজ ও জীবনের ভারসাম্য বজায় রাখার জন্য একটি উদার নীতি পেয়ে থাকে।   

www.inc.com সাইটে প্রকাশিত আর্টিকেলের ছায়া অবলম্বনে লেখা।  

আপনি উদ্যমী!
আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে চান?  

তাড়াতাড়ি সাবস্ক্রাইব করুন।

আমাদের সেরা কনটেন্ট আপনার ইমেইলে পৌছে যাবে প্রতি সপ্তাহে।  

Invalid email address
আপনি যেকোনো সময় আনসাবস্ক্রাইব করতে পারবেন।  

মন্তব্য করুন